কেন্দ্রীয় যুবলীগ নেতাদের শুভেচ্ছা জানালেন রাজবাড়ীর ছাত্রলীগ নেতা এরশাদ

কাজী তানভীর মাহমুদ,স্টাফ রিপোর্টার:
রাজবাড়ী জেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা উপলক্ষে আগত কেন্দ্রীয় যুবলীগ নেতাদের ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ।

শনিবার সকালে রাজবাড়ীর শ্রীপুর সার্কিট হাউজ এলাকায় পৌছালে কেন্দ্রীয় যুবলীগ নেতাদের এ শুভেচ্ছা জানানো হয়।
এ সময় ছাত্রলীগ নেতা এরশাদের পক্ষে তার সমর্থকরা কেন্দ্রীয় নেতাদের শুভেচ্ছা জানিয়ে স্লোগান দিতে থাকে।

রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ জানান, তিনি জেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক পদ প্রত্যাশী। বিগত দিনের রাজনৈতিক কর্মকান্ডের হিসাব নিকাশ করে দল যে সিদ্ধান্ত নেবেন, তিনি সেটিই মেনে নেবেন। আগামী ডিসেম্বরে জেলা আওয়ামী যুবলীগের সম্মেলন হবার সম্ভাবনা রয়েছে বলে জেনেছেন।
এদিকে কেন্দ্রীয় যুবলীগ নেতাদের আগমনে পদ প্রতাশী নেতাকর্মী ও সমর্থদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে বর্ধিত সভাস্থলসহ শহরের গুরত্বপূর্ণ স্থান।

পড়ে দুপুরে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমির হল রুমে রাজবাড়ী জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ জহুরুল ইসলাম এর সভাপতিত্বে শুরু হয় বর্ধিত সভা।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক সুব্রত পাল। এবং প্রধান বক্তা হিসাবে ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেল।

এছাড়া সভায় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ, কার্যনির্বাহী সদস্য ব্যারিস্টার চৌধুরী মৌসুমি ফাতেমা, কেন্দ্রীয় সদস্য এ্যাডঃ মোঃ ইয়াছির আরাফাত রামিম, মোঃ রেজাই রাব্বি, এস এম আশরাফুল ইসলাম রতন, য্বুলীগ নেতা আক্তারুজ্জামান টিটু, ওয়াসিম দেওয়ান সহ অনেকে।

সভা সঞ্চালনা করেন, রাজবাড়ী জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আবুল হোসেন শিকদার ও শাহ মোঃ জাহাঙ্গীর জলিল।

উল্লেখ্য, ২০০৫ সালে ৩১ সদস্য বিশিষ্ট রাজবাড়ী জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটি গঠিত হয়। এবং দীর্ঘ প্রায় ১৭ বছর আহ্বায়ক কমিটি দিয়ে চলছে জেলা যুবলীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *