ঝালকাঠিতে নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে অর্থ আদায়

আবু সায়েম আকন, ঝালকাঠি:
ঝালকাঠির রাজাপুরে নারীর নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে অর্থ আদায়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার রাতে ভূক্তভোগী ঐ নারী বাদী হয়ে অভিযুক্তদের আসামি করে থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলো উপজেলার গালুয়ার মৃত সুলতান হাওলাদার এর ছেলে মো. কবির হাওলাদার (২৫), ভাতকাঠি এলাকার মো. মন্নান সিকদার এর ছেলে মো. তারেক সিকদার (২৬), কবির হাওলাদার এর স্ত্রী নিলুফা বেগম (৩৫)। নিলুফাকে রাতেই পুলিশ তার নিজবাড়ি থেকে গ্রেপ্তার করেছে।

মামলা সূত্রে জানাগেছে, পার্শ্ববর্তী গালুয়া গ্রামের মো. কবির হাওলাদারের সাথে মোবাইল ফোনে ভূক্তভোগী নারীর সাথে প্রেমের সম্পর্ক হয়। প্রেমের সম্পর্ক ধরে ঘটনার দিন গত ৪ জুলাই রাতে কবির ভূক্তভোগীর বাড়িতে আসে এবং কৌশলে তার পড়নের কামিজ খুলে নগ্ন স্থির ছবি মোবাইলে ধারন করেন। বিষয়টি ভূক্তভোগী নারী কবিরের বোন নিলুফাকে জানায়। নিলুফা তারেকের মাধ্যমে ঐ নগ্ন ছবি কবিরের মোবাইল থেকে সংগ্রহ করে। তারেক মোবাইলে থাকা ঐ ছবি বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ভূক্তভোগীর কাছ থেকে ৩৮ হাজার টাকা হাতিয়ে নেয়। নিলুফা ছবি গুলো শেয়ার এড এর মাধ্যমে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেয়। 

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, নিলুফাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *