হাতীবান্ধায় কৃষককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা

কাজী শাহ্ আলম, লালমনিরহাট:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন দোয়ানি উচ্চ বিদ্যালয় এলাকায়  আব্দুল মালেক (৪২) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।

জানাগেছে, উপজেলার গড্ডিমারী ইউনিয়নের দোয়ানি উচ্চ বিদ্যালয় এলাকার আব্দুল বারেকের ছেলে আব্দুল মালেক (৪২) রবিবার রাত সাড়ে ৮টার দিকে  প্রচন্ড গরমের কারনে নিজ বাড়ির সামনে একটি খোলা ঘরে বসে ছিলেন। এ সময় দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালিয়ে তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দিয়ে পালিয়ে যায় , এবং ঘটনা স্থালেই মারা যান আব্দুল মালেক। কিছুক্ষন পর পরিবারের লোকজন তার খোঁজে বাড়ির বাইরে বের হয়ে তার রক্তাক্ত লাশ দেখতে পান। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত আব্দুল মালেক একজন কৃষক, দুই ছেলে ও এক মেয়ের জনক। পরিবার সুেত্র জানাগেছে, দীর্ঘ দিন ধরে প্রতিবেশীদের সাথে জায়গা জমি নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। সেই জের থেকে হত্যাকান্ড ঘটতে পারে।

হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই মর্মে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যাকান্ডের ঘটনাটি গুরুত্বসহ তদন্ত করা হচ্ছে। খুব দ্রুতই জড়িতদের গ্রেফতার করা হবে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *