ফুলবাড়ীতে ছাত্রলীগের নতুন কমিটির আনন্দ মিছিল ও বঙ্গবন্ধু’র ম্যুরালে শ্রদ্ধা

আরিফুল ইসলাম আরিফ, ফুলবাড়ী, কুড়িগ্রাম:
বিদ্যার সঙ্গে বিনয়, শিক্ষার সঙ্গে দীক্ষা, কর্মের সঙ্গে নিষ্ঠা, জীবনের সঙ্গে দেশপ্রেম এবং মানবীয় গুণাবলির সংমিশ্রণ ঘটিয়ে বাংলাদেশ ছাত্রলীগ অতিক্রম করেছে পথচলার ৭৩ বছর। প্রাচীন ও গৌরবময় এ সংগঠনটির ফুলবাড়ী উপজেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে প্রায় ২ বছর আগে। দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে উপজেলা ছাত্রলীগের ০১ বছরের জন্য আংশিক কমিটি অনুমোদন দিয়েছে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ।

নতুন কমিটি অনুমোদিত হওয়ায় সোমবার দুপুরে আনন্দ মিছিল ও বঙ্গবন্ধু’র ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেছে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটিতে পদাসীন করা নেতৃবর্গ সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতা-কর্মীরা। ফুলবাড়ী ডিগ্রী কলেজ থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে ফুলবাড়ী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে এসে হমাবেত হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন নব্য কমিটিতে পদাসীন নেতৃবৃন্দ।

উল্লেখ্য; রবিবার (২৬ শে জুলাই) রাত ১০.৩০ দিকে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাজু আহমেদ ও সাধারন সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন সাক্ষরিত বিজ্ঞপ্তিতে মোঃ তৌকির হাসান তমালকে সভাপতি ও মোঃ মোছাব্বীর রহমান হ্যাভেন কে সাধারন সম্পাদক করে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান খুশু, সৈয়দ সবুজ রানা, মোঃ বদরুল ইমাম মিল্টন, আবুল বাসার সরদার। যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল রাকিব, মোঃ লোকমান হোসেন, মোঃ সজল পোদ্দার, মোঃ শরিফুল রহমান শাওন। সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, তাহাদ হাসান তুষার, মোঃ বায়োজিদ বোস্তামী বাধন, মোঃ লিমন মিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *