পাংশায় কসবামাঝাইল ইউনিয়ন আ’লীগ অফিসে হামলা ভাঙচুর

কাজী তানভীর মাহমুদ,স্টাফ রিপোর্টার:
রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাঝাইল ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে অফিসের আসবাবপত্র, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

জানা গেছে, রোববার (২৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এতে ৯ জন আহত হয়েছে।
আসন্ন ইউপি নির্বাচনের আগে এলাকায় ভীতি সৃষ্টির লক্ষ্যে চিহ্নিত সন্ত্রাসী ও প্রতিপক্ষ গ্রুপ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগ নেতারা।
আহত আশরাফ মণ্ডল বলেন, আওয়ামী লীগের অফিসে আমরা ইউপি চেয়ারম্যান কামরুল খানের সমর্থিত কিছু লোকজন বসে ছিলাম। কিন্তু কিছু বুঝে ওঠার আগেই সন্ধ্যার পরে আরেক চেয়ারম্যান প্রার্থীর ভাই ও তার ২০-২৫ জন কর্মী এসে হামলা চালায়। তারা অফিসের আসবাবপত্রসহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে।

এ বিষয়ে কসবামাঝাইল ইউনিয়নের চেয়ারম্যান মো. কামরুজ্জামান খান বলেন, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল বিশ্বাসের ভাই ও তার সমর্থিত কিছু লোকজন আওয়ামী লীগের অফিসে ঢুকে কর্মীদের মারধর ও অফিস ভাঙচুর করেছে।এই অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা জানাই। আমরা আইনি ব্যবস্থা নেব।

চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল বিশ্বাস বলেন, আমি বা আমার সমর্থিত কেউ এ ঘটনার সঙ্গে জড়িত না। তারা নিজেরাই ভাঙচুরের ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দোষ চাপিয়ে দিচ্ছে। এই অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা জানাই। আমরা আইনি ব্যবস্থা নেব।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, ঘটনার পরপরই কসবামাঝাইলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।বিষয়টি তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *