লালমনিরহাটের মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

কাজী শাহ্ আলম, লালমনিরহাট:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গেন্দুকুড়ী গ্রামের রাশেদুল ইসলামের বিরুদ্ধে ধর্ষন চেষ্টা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

জানাগেছে, উপজেলার গেন্দুকুড়ী গ্রামের আব্দুর রশিদ তার ৫ম শ্রেণী পড়–য়া শিশু কন্যাকে ধর্ষনের চেষ্টার অভিযোগ এনে একই গ্রামের মৃত জাফর আলীর ছেলে রাশেদুল ইসলাম (৩৮) এর নামে স্থানীয় থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাশেদুল ইসলামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন। উক্ত মামলা প্রত্যাহার ও রাশেদুল এর মুক্তির দাবীতে রবিবার সকালে এলাকাবাসীর আয়োজনে গেন্দুকুড়ী বাজারে ঘন্টা ব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ সময় বক্তব্য রাখেন, নুরুজ্জামান, আব্দুল লতিফ, মমিনুর রহমান, বিপ্লব, আসমা বেগম ও আলেয়া বেগম প্রমুখ।

বক্তাগন বলেন, একই এলাকার আব্দুর রশিদ গত শুক্রবার সকালে রাশেদুল ইসলামকে রাস্তার মধ্যে আটক করে রশি দিয়ে বেঁধে মারপিট করে এবং তার ৫ম শ্রেণী পড়–য়া মেয়ে-(৯) কে ধর্ষন চেষ্টা করার অভিযোগ তুলে স্থানীয় থানায় ধর্ষন চেষ্টা মামলা দায়ের করে রাশেদুল ইসলাম কে থানায় জমা দেন। দায়ের কৃত ধর্ষন চেষ্টা মামলা মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন তাই উক্ত মামলাটি প্রত্যাহারের দাবী করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *