ফরিদপুরে সাংবাদিকদের সাথে পৌর মেয়রের মত বিনিময় সভা

মাহবুব হোসেন পিয়াল,ফরিদপুর জেলা প্রতিনিধি:

ফরিদপুর পৌরসভা কে সুন্দরভাবে পরিচালনা করার জন্য সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা চাইলেন মেয়র অমিতাভ বোস। তিনি শনিবার রাতে ফরিদপুর পৌরসভা মিলনায়তনে পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ’২০২১ উপলক্ষে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ প্রত্যাশা ব্যক্ত করেন।

মেয়র অমিতাভ বোস বলেন , যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। আমরা চাই যুবসমাজ আবার মাঠে ফিরে আসুক। এবং তারা নিয়মিত খেলাধুলা করুক।

এবছর ফুটবল টুর্নামেন্ট-এ পৌরসভার ২৭টি ওয়ার্ডের ২৭টি দল অংশ নিচ্ছে।
এই টুর্নামেন্টের অন্যতম বৈশিষ্ট্য হলো এখানে কোন হায়ারের খেলোয়াড় থাকবে না, যে ওয়ার্ডের বাসিন্দা তিনি সেই ওয়ার্ডেই খেলবেন। মেয়র অমিতাভ বোস, আগামীকাল ২০ সেপ্টেম্বর সবাইকে মাঠে গিয়ে খেলা দেখার আহ্বান জানান।পরে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

এ সময় প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, প্রথম আলোর প্রতিনিধি প্রবীর কান্তি বালা, পৌরসভার ১ নং প্যানেল মেয়র মনিরুল ইসলাম মনির বক্তব্য রাখেন।
অনুষ্টানে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা গোবিন্দ চন্দ্র মন্ডল, সহকারী প্রকৌশলী মোল্লা মোহাম্মদ শফিকুর রহমান, উপসহকারী প্রকৌশলী যান্ত্রিক রফিকুল ইসলাম, হিসাব রক্ষক সবুর উল হক, বস্তি উন্নয়ন কর্মকর্তা মোঃ আহাদুজ্জামানসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন ফরিদপুর পৌরসভার সচিব তানজিলুর রহমান মিলন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *