দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনার উপসর্গে দুইজনের মৃত্যুতে নতুন শনাক্ত ১৪

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গে ২ জনের মৃত্যু হয়েছে। এ সময় ৩১০ জনের নমুনা পরীক্ষা করে নতুন ১৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৫ জন।

রোববার (১৯ সেপ্টেম্বর) সকালে দিনাজপুরের সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ২১১টি নমুনা সংগৃহীত করা হয়েছে এবং ৩১০ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪ দশমিক ৫১ শতাংশ।

এদের মধ্যে দিনাজপুর সদর উপজেলায় ১১ জন, চিরিরবন্দরে ১ জন, ফুলবাড়িতে ১ জন এবং পার্বতীপুরে ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ৫৬০ জন। 

 ২৪ ঘন্টায় জেলায় ২ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৮৭ জনে। ২৪ ঘন্টায় জেলায় সুস্থ হয়েছেন ১৫ জন। মোট সুস্থ হয়েছেন ১৪ হাজার ১১৮৪ জন।

 

এছাড়াও সিভিল সার্জন সূত্রে জানা গেছে, করোনা নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ২০ জন ভর্তি আছেন এবং করোনার উপসর্গ নিয়ে ভর্তি আছেন ২২ জন। ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ১ জন ও উপসর্গ নিয়ে ৯ জন ভর্তি আছেন। জেলার ১৩ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স সমূহে করোনা উপসর্গ নিয়ে ১৩ জন ভর্তি আছেন। জেলায় সক্রিয় রোগীর সংখ্যা ৮৯ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *