আলোর দিশা হাবিপ্রবির নেতৃত্বে সারোয়ার- মিহাদ

আব্দুল কাইয়ুম, হাবিপ্রবি:
আলোর দিশা বাংলাদেশের (আদিবা) হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২২ সেশনের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ সারোয়ার জাহান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে ইলেকট্রনিকস এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ ফজলে হাসান মিহাদ।

রবিবার (১৯ সেপ্টেম্বর) সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি তানভীর আহমেদ সিদ্দিকী এবং সাধারণ সম্পাদক রাসেল মুরাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় সেলে জমার দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

নতুন কমিটির সভাপতি সারোয়ার জাহান অনুভূতি জানিয়ে বলেন,প্রথমে আলোর দিশা বাংলাদেশ(আদিবা) এর কেন্দ্রীয় কমিটির সকলকে ধন্যবাদ জানাই আমাকে হাবিপ্রবি শাখার সভাপতি নির্বাচিত করায়।এটি এমন একটি স্বেচ্ছাসেবী সংগঠন যা শিক্ষা ও যুব সমাজের জন্য কাজ করে যাচ্ছে।সভাপতি নির্বাচিত হওয়ায় দায়িত্ব অনেক বেড়ে গেল তবু্ও হাবিপ্রবি শাখাকে এগিয়ে নিতে এবং আলোর দিশা বাংলাদেশ এর আগামী পথচলায় সর্বোচ্চটুকু দিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

সাধারণ সম্পাদক বলেন,অনুভূতি বলতে আমি সব সময় ভাবি নতুন দায়িত্ব নেওয়া মানে নতুন একটা অভিজ্ঞতা অর্জনের জন্য নতুন করে পথচলা।দায়িত্ত্ব নেওয়ার চেয়ে তা সঠিকভাবে পালন করা অনেক চ্যালেঞ্জিং।আর আমি এই চ্যালেঞ্জ নিয়ে আদিবা,হাবিপ্রবি শাখার সকলকে নিয়ে আমাদের ক্লাবের সকল মহান উদ্দেশ্য গুলোকে পূরণ করার জন্য সর্বাত্মক চেষ্টা করবো। আমি আশা করি হাবিপ্রবি শাখার সকল সদস্য শাখার যেকোনো ব্যাপারে যথাযথ সাহায্য করবে।

উল্লেখ্য ‘আলোর দিশা, বাংলাদেশে’ শিক্ষার্থী ও তরুণদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে সভা, সেমিনার, কর্মশালা, টিম ওয়ার্ক ও বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে থাকে। শিক্ষার্থীদের বিনামূল্যে বই পড়ানো, আর্থিকভাবে পাশে দাঁড়ানো, দক্ষ মানবসম্পদ তৈরিতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *