‘চন্দনী ইউনিয়নবাসীর ভালোবাসায় চেয়ারম্যান প্রার্থী হয়েছি’- মোঃ আব্দুুর রব

কাজী তানভীর মাহমুদ,স্টাফ রিপোর্টার:
মোঃ আব্দুর রব। রাজবাড়ী জেলা সদরের চন্দনী ইউনিয়নের একজন বিশিষ্ট ব্যবসায়ী,দানবীর ও বর্শিয়ান রাজনীতিবিদ হিসেবে সুপরিচিত ব্যাক্তি।
বর্তমানে তিনি বাংংলাদেশ আওয়ামী লীগ চন্দনী ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক। মোঃ আব্দুর রব রাজবাড়ী জেলা সদরের জৌকুড়া ধাওয়াপাড়া গ্রামের মোঃ রমজান আলী শেখ ও মোছাঃ রহিমা বেগমের ছেলে। তার রাজনৈতিক জীবনে রয়েছে দীর্ঘ দিনের অভিজ্ঞতা। তিনি জন্মসূত্রে আওয়ামী পরিবারের সন্তান।

১৯৯৪ সালে ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হয়ে ১৯৯৬ সালে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নিযুক্ত হন। ২০০০ সালে থেকে ২০০৩ সাল পর্যন্ত ইউনিয়ন যুুবলীগের সভাপতি। ২০০৩ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পরে ২০১৩ সাল হতে এখন পর্যন্ত ২বার সাধারন সম্পাদক হিসেবে নিষ্ঠা ও সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। ২০১৬ সালে ১৩নং চন্দনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্র্থী হয়ে প্রতিদ্ব›দ্বীতা করেন। তার পারিবারিক রাজনৈতিক পরিচয়ও রয়েছে। পরিবারের সকলেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

মোঃ আব্দুর রব রাজনীতি করার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। তিনি ২০০৩ সাল থেকে ধাওয়াপাড়া ফেরীঘাট বাজার বণিক সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০১৩ সাল থেেেক আজ অবধি চন্দনী ইউনিয়ন পুলিশিং কমিটির সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

আসন্ন ১৩নং চন্দনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে (২০২১-২০২৬) চেয়ারম্যান পদে মনোনয়ন প্রার্থী মোঃ আব্দুর রব বলেন, অনেক দিন ধরেই ইউনিয়নবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। ইউনিয়নবাসীর নানাবিধ সুযোগ সুবিধা, আপদ বিপদে পাশে আছি। করোনা কালীন সময়ে সেচ্ছাসেবক হিসেবে জনগনের পাশে থেকে সামাজিক দূরত্ব ও সচেতনাার পাশাপাশি মাস্ক,হ্যান্ডসেনিটাইজার ও সাবান বিতরন সহ গরীব, অসহায়, দুঃস্থ মানুষের পাশে থেকে চাউল,ডাল,তেল,লবণ,নগদ টাকা, চিকিৎসা সামগ্রী প্রদান করেছি। এছারাও গরীব,অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র প্রদান, তাদের শিশু সন্তানদের চিকিৎসা ও শিক্ষা উপকরণ সরবরাহ করে আসছি। পাশাপাশি মসজিদ,মাদ্রাসা,ঈদগাহ,কবরস্থান,শিক্ষা প্রতিষ্ঠান,মন্দির,গীর্জা সহ বিভিন্ন প্রতিষ্ঠানে আমার সার্বিক সহযোগীতা রয়েছে।চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগ,ছাত্রলীগ,যুবলীগ,মহিলা আওয়ামী লীগ,যুব মহিলা লীগ,সেচ্ছা সেবক লীগ,কৃষক লীগ সহ আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের পাশে থেকে সর্বপ্রকার সহযোগীতা করে আসছি। চন্দনী ইউনিয়নের সকল জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। সেবার সুযোগ বাড়াতে চন্দনী ইউনিয়ন বাসীর কাছে বলতে চাই আমি আপনাদের সন্তান।আমাকে সেবা করার সুযোগ দিন।

আমি আরও বলতে চাই, চন্দনী ইউনিয়নবাসীর আপদে বিপদে, সুখে দুঃখে একসাথে পথ চলছি। তারই ধারাবাহিকতায় ইউনিয়নবাসীর ভালোবাসার ডাকে আমি আসন্ন চন্দনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। ইনশাআল্লাহ আল্লাহর রহমতে চন্দনী ইউনিয়নবাসীর ভালোবাসায় বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থনে নৌকা প্রতীক পেলে আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো। চেয়ারম্যান নির্বাচিত হয়ে আমি চন্দনী ইউনিয়নবাসীর সেবায় নিজেকে সব সময় নিয়োজিত রাখবো। আমি সকলের দোয়া ও ভোট প্রার্থনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *