কক্সবাজারে ২৪ ঘণ্টায় ৫ জনের মরদেহ উদ্ধার

এইচ এম আল আজাদ, সেন্টমার্টিন:
২৪ ঘণ্টার ব্যবধানে কক্সবাজার সমুদ্র সৈকতে ভেসে এসেছে আরো এক যুবকের মরদেহ। আজ শনিবার দুপুরে সৈকতের নাজিরারটেক পয়েন্টে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করেন স্থানীয়রা। নিহতের বন্ধু আরাফাত আল সাদি, তার নাম অভ্র বলে জানিয়েছেন। তিনি আরো জানান, নিহত অভ্র ও শুক্রবার মরদেহ উদ্ধার হওয়া নাফিক ঐশিকসহ কয়েকজন বন্ধু গত ১৬ সেপ্টেম্বর কক্সবাজার ঘুরতে যান।

সমুদ্র সৈকতে দায়িত্বরত কর্মী মাহবুবুর রহমান জানিয়েছেন, মরদেহটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার হওয়া ঐশিক ও অভ্র’র ৪ বন্ধুকে পুলিশের কাছে হস্তান্তর করেন বীচকর্মীরা।

শনিবার দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চারজনকে হেফাজতে নিয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনীরুল গিয়াস। তিনি জানিয়েছেন, যেহেতু বন্ধুদের মধ্যে দুজনের মরদেহ মিলেছে, তারা কীভাবে, কেন সমুদ্রে গেছেন বা আগে কী ঘটেছিল, তা জানতে পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে শুক্রবার সৈকতের সীগাল পয়েন্টে তিন ঘণ্টার ব্যবধানে ভেসে আসে দুটি মরদেহ। এরমধ্যে একজন শহরের কলাতলীর চন্দ্রিমা এলাকার আবুল কালামের ছেলে মোহাম্মদ ইমন (১৭) ও আরেকজন যশোরের কোতোয়ালি থানা এলাকার আসাদুজ্জামানের ছেলে নাফিক ঐশিক।

অন্যদিকে কক্সবাজার গিয়ে শুক্রবার আরো দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে । তবে অতিরিক্ত মদপানে মৃত্যু হয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *