ভোলার চরফ্যাশনে কবর খুড়ে কঙ্কাল চুরি

সাব্বির আলম বাবু, ভোলাঃ
ভোলার চরফ্যাশনে বজ্রপাতে নিহতের চার বছর পর কবর খুড়ে শিবলু প্যাদা নামের এক যুবকের কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার ( ৬ আগস্ট) দিবাগত গভীর রাতে উপজেলার নজরুল নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডস্থ যুবকের বাড়ি সংলগ্ন আবু মাস্টার বাড়ির দরজার জামে মসজিদের কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে গেছে বলে যুবকের পরিবার সুত্রে জানাগেছে।

যুবকের পিতা সিরাজ প্যাদা জানান, চার বছর আগে তার ছেলে শিবলু (১৮) নদী থেকে মাছ ধরে বাড়ি ফেরার সময় বাড়ী সংলগ্ন বেড়িবাঁধের ওপর বজ্রপাতে নিহত হন। নিহত শিবলুকে তার বাড়ি সংলগ্ন আবু মাস্টার বাড়ির দরজার জামে মসজিদের কবরস্থানে দাফন করা হয়। শুক্রবার গভীর রাতে ওই কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে যায়।

গতকাল শনিবার কবরস্থানে পাশে বসবাসরত বাসিন্দারা শিবলুর কবরটি খোড়া দেখে তাদেরকে জানান। খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে কঙ্কাল শুন্য খোড়া কবরটি দেখতে পান। তিনি বিষয়টি দক্ষিণ আইচা থানা পুলিশকে অবগত করেছেন। দক্ষিণ আইচা থানার ওসি মো. হারুন অর রশিদ জানান, বিষয়টি ওই পরিবারের তরফ থেকে মুঠোফোনে জানানো হয়েছে। তবে এঘটনায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *