ফরিদপুরে ২৬দিনে ৮হাজার ৪শত ৫০জনকে রাতের খাবার দিয়েছে উই কেয়ার

মাহবুব হোসেন পিয়াল,ফরিদপুর জেলা প্রতিনিধি:
মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের সাথে থাকা আত্মীয় পরিজনদের মাঝে প্রতিদিন ২৫০ প্যাকেট এবং মহিম স্কুল মার্কেট ও তার আশপাশে রাত্রিযাপনকারী লকডাউনে কর্মহীন শ্রমিক দের মাঝে প্রতিদিন ৭৫ প্যাকেট করে রাতের রান্নাকরা খাবার প্রদান করছে স্বেচ্ছাসেবী সংগঠন WE CARE। সেই হিসেবে গত ৫আগষ্ট পর্যন্ত ২৬দিনে ৮হাজার ৪শত ৫০জনকে রাতের খাবার দিয়েছে উই কেয়ার। এ ছাড়াও এই স্বেচ্ছাসেবী সংগঠনটি লকডাউন এর শুরু থেকেই কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে চাউল,ডাল, লবন,আটা,তেলসহ নানা নিত্য প্রয়েজনীয় খাদ্য সামগ্রী বিতরন করে আসছে।তারা করোনা রোগীদেরকে অক্সিজেন সিলিন্ডার সেবাও দিয়ে যাচ্ছে।

স্বেচ্ছাসেবী সংগঠন WE CARE এর প্রতিষ্ঠাতা বাংলাদেশী বংশোদ্ভুত কানাডা প্রবাসী ফরিদপুরের কমলাপুরের কৃতি সন্তান রোকেয়া পারভিন, শাহিন হায়দার ও তাঁদের আত্মীয় স্বজন বন্ধুবান্ধব এবং দেশে বসবাসকারী রেজাউল হায়দার, মৃত্তিকা নাগ, ইমানুল বাসার ইমন, সুজিৎ কর, শেখ আনিছ প্রদিপ রায়, লায়ন’স ক্লাব ফরিদপুরসহ কিছু মানুষের সার্বিক সহযোগীতায় এবং সমন্বয়ক সঞ্জয় সাহা, রকিব উদ্দিন মাসুম ও মাহবুবুর রহমানের নেতৃত্বে পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠনটি এই মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

এছাড়া এ কর্মকান্ডে অংশ নিয়েছেন, এ্যাডভোকেট মেহেরুন নিছা স্বপ্না ও তাঁর ছেলে তাওসিপ, সঞ্জয় সাহার স্ত্রী নুপুর সাহা ও তার পরিবার, শাখাওয়াত হোসেন খান মিঠু ও তার স্ত্রী, মহুয়া ইসলাম, শরীফ খান, তুহিন হায়দার, সাদিয়া হায়দার, অরিন্দম তন্ময়, সুমন অর্ক ও সুদেব সাহা মুকুলসহ সমাজ সচেতন মানুষেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *