মাদারীপুরের রাজৈরে আন্তঃজেলা চোর চক্রের পলাতক আসামী আটক

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের রাজৈরে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের সদস্য যাচ্চু শেখ (৪০)-কে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে তাকে মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়। যাচ্চু উপজেলার টেকেরহাট বন্দরের ঘোষালকান্দি গ্রামের মৃত ফজলু শেখের ছেলে।

রাজৈর থানার এসআই মীর নাজমুল হাসান জানান, টেকেরহাট বাসস্ট্যান্ডে বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে যাচ্চুকে আটক করা হয়। সে ইজিবাইক চুরি মামলার এজাহার নামীয় পলাতক আসামী। এর আগে আরও ৩ জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। এই মামলার মোট আসামী ৫ জন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন হাওলাদার বলেন, আমরা আটককৃত আসামীকে আদালতে প্রেরণ করেছি। আরেক জনকে ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১৬ জুলাই সকালে শিবচর থেকে ইজিবাইক চালিয়ে লোকজন নিয়ে রাজৈরে আসে ইসমাইল। তারপর টেকেরহাট নজরুল ক্লাবের সামনে রেখে খাবার খেতে যায়। ফিরে এসে দেখেন তার ইজিবাইকটি চুরি হয়ে গেছে। পরে ওই ইজিবাইকের মালিক শিবচরের চর কামালকান্দি এলাকার শাজাহান খানের ছেলে ইসমাইল খান (১৯) বাদী হয়ে শুক্রবার (১৬ জুলাই) দুপুরে থানায় এসে মামলা করে। এরই সূত্র ধরে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পাসলা গ্রামের মন্টু শিকদারের ছেলে কামাল শিকদার (২৫) ও তার সহযোগী রাজৈর উপজেলার হৃদয়নন্দি এলাকার মৃত রুস্তম সরদারের ছেলে সুলতান সরদার(৩১) এবং একই উপজেলার বেপাড়ী পাড়া এলাকার রুহুল আমিন বেপারীর ছেলে ইয়াসিন আরাফাত(২৩)-কে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *